Emylia Argan

63,829 95%

164 / 9
Инфо

Опубликовано OnlyGirlsWithName
4 года назад
Вам также понравится
Реклама от TrafficStars Убрать рекламу
Комментарии
6
Please or to post comments
Hfucker244
নিজেকে কন্ট্রোল করতে না পেরে তার মাদারচোদ বাবা জর্জ নিজের মেয়ের হাই হিল সহ পায়ের নখে মুখ দিয়ে চুমু দিয়েই ফেলে। জর্জের মেয়ে লিলা দেখি অনেক ইঞ্জয় করতে থাকে, কিছুই বলে না। যেন লিলা জানতো যে, তার বাবা জর্জ এভাবেই হাই হিল সহ তার সেক্সি কচি ১৮ বছরের পা কুত্তার মত চাটবে। হ্যা লিলা এর আগে তার বাবাকে তার মায়ের হাই হিল সহ পা চাটতে দেখেছে। এসব জানার পর জর্জ তার লজ্জা শরমের মাথা খেয়ে তার জিহবা বের করে হাই হিল পরা অবস্থায় লিলার লাল নেইল পলিশওয়ালা পায়ের নখে জিহবা দিয়ে কুত্তার মত চাটতে শুরু করে। নিজের ১৮ বছরের কচি সেক্সি মেয়েকে সেক্সি হাই হিল পরিয়ে দিয়ে নিজের জিহবা দিয়ে নিজের মেয়ের পা হাই হিল সহ কুত্তার মত জিহবা দিয়ে চাটে আর চাটে! সেক্সি হাই হিলের বেল্ট গুলা সহ যখন জিহবা দিয়ে জর্জ তার মেয়ের পা চাটতেছিল, লিলা তখন চরম সুখে গোঙাতে শুরু করে। জর্জ কচি মেয়ের পায়ের নখ থেকে হাঁটু পর্যন্ত পাগলের মতো জিহবা চালাতেই থাকে। এরপর জর্জ লিলার সেক্সি হাই হিল পরা পায়ের নখে থুথু দিয়ে দেয়। লিলা এটা দেখে পাগল হয়ে যায় আর বলে, "ড্যাডি কুত্তার মত থুথু চেটে চেটে খাও আর তোমার কচি মেয়ের শাওয়া কন্ডম দিয়ে চুদে চুদে ফাটিয়ে দাও।" 
Ответить
Hfucker244
আহ! এইটা যদি Daughterswap এর ভিডিও হতো কতই না ভালো হতো। গল্প টা এমন হলেও পারতো - জর্জ এর মেয়ে এবার ১৮ বছরে পদার্পন করবে। জর্জ এবার তার মেয়েকে বার্থডে সারপ্রাইজ দিবে বলে ঠিক করে নেয়। আনফরচুনেটলি এবার বউ বাসায় থাকবে না, তো সে কত কিছু প্ল্যান করে রাখছে। জর্জের হাই হিল এর প্রতি অনেক আকর্ষণ আছে। কতদিন যাবত বউ এর সেক্সি হাই হিল গুলা চেটে আসতেসে। কতবার সে ভাবে যে তার কচি মেয়ের নতুন হাই হিল গুলাও সে চাটবে, কিন্তু ইতস্তত বোধ করে। জর্জ ভাবে মেয়ের জন্মদিনে মেয়েকে তার বউ এর সেক্সি হাই হিল পরিয়ে কুত্তার মত চাটবে আর শাওয়া চুদে ভরাইয়া দিবে। ভার্জিন কচি মাগিকে হাই হিল সহ চাটে শাওয়ার ভেতরে মাল ফেলা পৈশাচিক সুখ। জন্মদিনের আগের দিন জর্জের মেয়ে তার পায়ে লাল নেইল পলিশ দিচ্ছিল, জর্জ সেটা দেখে তার কন্ট্রোল করতে পারে না, সেদিন জর্জ তার বউ এর হাই হিল চাটতে চাটতে হাই হিল চুদে আর হাই হিলের ভেতরেই বিশাল মাত্রার মাল ফেলে দেয়।
জর্জ ঠিক করে ফেলে যে, যে করেই হোক, সে তার কচি মেয়ের টাইট শাওয়ার টেস্ট নিয়েই ছাড়বে। জর্জ এর জন্য মেয়েকে ইম্প্রেস করার জন্য সে বাজারে যেয়ে একটা সেক্সি লিঙ্গারি কিনে ফেলে আর এপেক্স এর শো-রুমে যেয়ে Wedding লাল বেল্ট ওয়ালা এর সেক্সি হাই হিল টাও কিনে, হাই হিল দেখে জর্জের মাথা কোন অবস্থাতেই ঠিক থাকে না, জর্জ কিনে নিয়ে বাসার আসার সময় বারবার ভাবতে থাকে কিভাবে কিভাবে কি করবে সে। জন্মদিনের দিন জর্জ তার মেয়ের জন্য কেক কাটে আর তারপর জর্জের উপহার দেয়ার পালা। জর্জ তার মেয়ের জন্য আনা গিফট বের করে দেয়, তার মেয়ে সেই গিফট পেয়ে অনেক খুশি হয় আর তারপর জর্জ তার মেয়েকে বলে কেমন হয়েছে, লিলা? তার মেয়ে তাকে বলে, "ওয়াও, এইগুলা অনেক সুন্দর হয়েছে কিন্তু আর কিছু বলে না কারণ সে ভাবে কেন তার ড্যাডি তার জন্য লিঙ্গারি আর হাই হিল গিফট করলো?" লিলা এবার একটু চালাকি করে জর্জ কে বলে, "আচ্ছা, ড্যাডি আমি কি এইটা ট্রাই করবো এখন?" জর্জ এর ভেতরে থাকা শয়তান নাড়া দিয়ে বলে উঠে, "হ্যা করতে পারো।" ৫ মিনিট পর লিলা সেই সেক্সি লিঙ্গারি পরে বাবার সামনে এসে দাঁড়ায়। জর্জ দেখা মাত্র ঠোটে কামড় দিয়ে বলে, "ওয়াও, অনেক সেক্সি আর সুন্দর" লিলা এমন কমপ্লিমেন্ট আর তার বাবার ঠোট কামড়ানোর রিএকশন দেখেই বুঝে ফেলে যে, তার বাবা তার কচি টাইট শাওয়া টা ফাটানোর জন্য একদম রেডি। লিলা জর্জকে আরেকটু উশকানি দেয় যেন জর্জের ভেতরে থাকা সব খায়েশ জর্জ বের করে আনে। লিলা তো শুধু লিঙ্গারি পরে এসেছিল, হাই হিল তো আর পরে নি। তাই লিলা তার বাবা জর্জকে বলে যে, "ড্যাডি, তুমি পছন্দ করে এনেছো, তুমিই পরিয়ে দাও হাই হিল টা" জর্জ নিজেকে কিভাবে সাম্লাবে সেটাই ভেবে পাচ্ছে না। লজ্জায় লজ্জায় নিজের মেয়েকে বলে যে, আমি পরাবো? লিলা বলে, "প্লিজ, পরিয়ে দাও না।" জর্জ মেয়ের লাল নেইল পলিশ ওয়ালা নখ দিয়ে যখন হাই হিল টা পরাচ্ছিল, সে বারবার তার জিহবা কামড়াচ্ছিল। লিলার দুই সেক্সি পায়ে সেক্সি হাই হিল পরিয়ে দিয়ে হাই হিলের উপর দিয়ে পায়ের নখে বারবার হাত দিয়ে ঘষা দিচ্ছিলো। লিলার আর বোঝার বাকি রইলো না যে, তার বাবা জর্জের ফুট ফেটিশ আছে। 
Ответить
Hfucker244
George is always best for young girls!!!
Ответить
Mmmm🥰🥰🥰🥰🥰🥰🥰
Ответить
mabo75
Very hot andvery perfect with short hair
Ответить


Kevtube  Tubegala  Tadtube  Heaptube  Heaptube Russia  Heaptube Japan  Heaptube France  Heaptube Germany